একটি আশ্চর্যজনক পড়ার অ্যাডভেঞ্চারের জন্য লাইব্রেরিতে যোগদান করুন — সবকিসুই বাড়ি থেকে। অনলাইনে আপনার পড়ার অগ্রগতি ট্র্যাক করুন, বাড়িতে থেকে মজার ক্রিয়াকলাপে গুলো   সম্পূর্ণ করুন এবং সন্ধান করুন দারুন উল্লখযোগ্য বইগুলোর যাতে আপনি পুরা গ্রীষ্মকাল ধরে উপলব্ধি করতে পারেন। এছাড়াও, আপনি পড়তে এবং অংশগ্রহণের সাথে সাথে আমাদের অনলাইন পঠন পোর্টালে ব্যাজগুলি উপার্জন করুন — আপনি পড়ার কিংবদন্তি হতে পারেন!

নীচে  দেখুন লাইব্রেরি থেকে দেয়া  দারুন কিছু উদ্দেগ যা কিভাবে আপনার  গ্রীষ্মকে ক্রিয়েটিভ ক্রিয়াকলাপ, চমত্কার গল্প বলা এবং সাহিত্যিক পলায়নের জন্য তৈরি করতে সহায়তা করতে পারে - এবং আমরা কীভাবে বাচ্চাদের, কিশোরীদের এবং তাদের পরিবারগুলিকে সম্পদ এবং আরও সারা বছর ধরে সহায়তা করি।

 

গোপনীয়তা এবং বাহ্যিক ওয়েবসাইট সম্পর্কে নোট 
দয়া করে নোট করুন: এই ওয়েব পৃষ্ঠায় তৃতীয় পক্ষের লিঙ্ক রয়েছে। উপরের ওয়েবসাইটের লিঙ্কগুলিতে ক্লিক করে আপনি এনওয়াইপিএল এর ওয়েবসাইট ছেড়ে এনওয়াইপিএল দ্বারা পরিচালিত নয় এমন একটি ওয়েবসাইট প্রবেশ করবেন। আমরা আপনাকে আমাদের লাইব্রেরি পরিষেবাদির মাধ্যমে যোগাযোগ করি এমন তৃতীয় পক্ষগুলি সহ আপনি যে তৃতীয় পক্ষের ওয়েবসাইট বা পরিষেবাটি পরিদর্শন করেন বা ব্যবহার করেন সেগুলির প্রতিটি গোপনীয়তা নীতি পর্যালোচনা করতে উত্সাহিত করি।
এই তৃতীয় পক্ষের লিঙ্কগুলি সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে "তৃতীয় পক্ষের গ্রন্থাগার পরিষেবা সরবরাহকারীদের বর্ণনা করে এনওয়াইপিএল এর গোপনীয়তা নীতি বিভাগটি দেখুন Note দ্রষ্টব্য যে 13 বছরের কম বয়সী শিশুদের কোনও ব্যক্তিগতভাবে সনাক্তকরণযোগ্য তথ্য জমা দেওয়া উচিত নয় (যেমন, নাম, ইমেল ঠিকানা , ইত্যাদি) যে কোনও অনলাইন ওয়েবসাইটে, ফেডেরাল COPPA প্রয়োজনীয়তার জন্য।